১০ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা উদীয়মান তরুণ নেতা আশরাফুল আলম সরকার লেবুর

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা উদীয়মান তরুণ নেতা আশরাফুল আলম সরকার লেবুর

শহীদুল ইসলাম শহীদ, গাইবান্ধা প্রতিনিধিঃ

সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা ও আর্থিক সহায়তা প্রদান করেছেন উদীয়মান তরুন সমাজ সেবক, তারুণ্যের অহংকার সুন্দরগঞ্জ উপজেলার মাটি ও মানুষের প্রিয় নেতা সুযোগ্য উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাইবান্ধা জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মোঃ আশরাফুল আলম সরকার লেবু।

সুন্দরগঞ্জ উপজেলা সনাতন ধর্মাবলম্বী সকলের প্রতি শুভেচ্ছা জানিয়ে মোঃ আশরাফুল আলম সরকার লেবু বলেন – শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের মধ্যে আনন্দ উদ্দীপনা বিরাজ করছে। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমান ভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা রাখেন তিনি। কোন বৈষম্য যেন এই উৎসব পালনে স্থান করতে না পারে সে দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।

তিনি আজ মহানবমীতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্দির পরিদর্শন শেষে বামনডাঙ্গা কেন্দ্রীয় শিব মন্দির পরিদর্শনে এসে বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সবসময় অসাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত চলমান। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে। তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। তিনি আরো বলেন,মহান মুক্তিযুদ্ধে দলমত ধর্ম নির্বিশেষে সকলের অংশগ্রহণে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে । আমাদের দায়িত্ব সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে সেদিকে নজর রাখা ও সহযোগিতা করা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শমেস উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মোঃ সাগির খান সহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019